সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

বারহাট্টায় নারী ফুটবল উপর হামলায় মানববন্ধন

ওমর ফারুক আহম্মদ (নেত্রকোণা জেলা প্রতিনিধি) : / ১৩২২ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

ওমর ফারুক আহম্মদ (নেত্রকোণা জেলা প্রতিনিধি) : নেত্রকোণা বারহাট্টা উপজেলা খোলনার বাটিয়াঘাটায় নারী ফুটবলারের উপর হামলার ঘটনার প্রতিবাদে নেত্রকোণায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বেসরকারী সাহায্য সংস্থা বাংলাদেশ নারী প্রগতি সংঘের (বিএনপিএস) ইয়ুথ ফোরামের ব্যানারে নেত্রকোণার বারহাট্টা উপজেলা সদরের সড়কে বৃহস্পতিবার (৩আগস্ট) দুপুরের দিকে এই কর্মসূচীর আয়োজন করা হয়।
জানা যায়, ফুটবল খেলা অনুশীলনের সময় ছবি তোলাকে কেন্দ্র করে খোলনার বাটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা স্কুল মাঠ এলাকায় গত শনিবার (২৯জুলাই) অনূর্ধ্ব-১৭ নারী ফুটবলার মঙ্গলী বাগচী, হাজেরা খাতুন, জুই মন্ডল ও সাদিয়া নাসরিন হামলার শিকার হন। এই ঘটনায় আলাউদ্দিন (১৬), সালাউদ্দিন (২২), নুর আলম (৪৮), রঞ্জি বেগম (৪০), মনোয়ারা বেগম (৫৫) ও নুপুর খাতুন (২২) নামের চারজনকে আসামী করে ৩০ জুলাই থানায় মামলা করেছেন সাদিয়া।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে ইয়ুথগ্রুপ লিডার দীপা বর্মণ, রুমা সরকার ,সাকিল মিয়া, রাব্বি মিয়া প্রমুখ বক্তব্য রাখেন । তাদের কর্মসূচীর সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বিএনপিএস বারহাট্টা এর কেন্দ্র ব্যবস্থাপক সুরজিত কুমার ভৌমিক। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Facebook Comments Box


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ