সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

আটপাড়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন মাহবুুব আলম

ওমর ফারুক আহম্মদ নেত্রকোণা জেলা প্রতিনিধিঃনেত্রকোণা আটপাড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি নিমিত্তে সাধারণ সম্পাদক পদপ্রাত্রী মাহবুব আলম সিবি জমা দিয়েছে নেত্রকোণা জেলা কমিটির কাছে। আটপাড়া উপজেলায় সত নিষ্ঠাবান কর্মী মাহবুব আলম সাধারণ সম্পাদক পদে দেখতে চায় আটপাড়া উপজেলা ছাত্রলীগের সকল কর্মী।আটপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের লক্ষে জীবনবৃত্তান্ত গ্রহন করেছে নেত্রকোণা জেলা ছাত্রলীগ।৬ জুলাই বৃহস্পতিবার নেত্রকোণা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলার নেতৃবৃন্দের কাছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন আটপাড়া উপজেলায় সত্য নিষ্ঠাবান কর্মী মাহবুব আলম।বৃহস্পতিবার দুপুরে বিপুলসংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে তিনি এ জীবনবৃত্তান্ত জমা দেন।মাহবুব আলম জানান তিনি জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছেন। তাকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হলে সকলকে নিয়ে আটপাড়ায় একটি মডেল ছাত্রলীগ গঠন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে তিনি শক্তিশালী করবেন। / ১১৪৮ বার
আপডেট : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

ওমর ফারুক আহম্মদ নেত্রকোণা জেলা প্রতিনিধিঃনেত্রকোণা আটপাড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি নিমিত্তে সাধারণ সম্পাদক পদপ্রাত্রী মাহবুব আলম সিবি জমা দিয়েছে নেত্রকোণা জেলা কমিটির কাছে।
আটপাড়া উপজেলায় সত নিষ্ঠাবান কর্মী মাহবুব আলম সাধারণ সম্পাদক পদে দেখতে চায় আটপাড়া উপজেলা ছাত্রলীগের সকল কর্মী।আটপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের লক্ষে জীবনবৃত্তান্ত গ্রহন করেছে নেত্রকোণা জেলা ছাত্রলীগ।৬ জুলাই বৃহস্পতিবার নেত্রকোণা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলার নেতৃবৃন্দের কাছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন আটপাড়া উপজেলায় সত্য নিষ্ঠাবান কর্মী মাহবুব আলম।বৃহস্পতিবার দুপুরে বিপুলসংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে তিনি এ জীবনবৃত্তান্ত জমা দেন।মাহবুব আলম জানান তিনি জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছেন। তাকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হলে সকলকে নিয়ে আটপাড়ায় একটি মডেল ছাত্রলীগ গঠন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে তিনি শক্তিশালী করবেন।

Facebook Comments Box


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ