সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

বারহাট্টায় সংস্কার না হওয়া রাস্তায় দুর্ভোগ জনগণ

ওমর ফারুক আহম্মদ (জেলা প্রতিনিধি)-নেত্রকোণা / ১১৯৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

ওমর ফারুক আহম্মদ (জেলা প্রতিনিধি)-নেত্রকোণা বারহাট্টা উপজেলা আসমা ব্রীজ থেকে শুরু করে গুমুরিয়া,লাউফা,নোয়াপাড়া,শ্রীরামপুর,হরিয়াতলা পর্যন্ত। রাস্তা দীর্ঘদিনেও সংস্কার না হওয়ায় চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে শিক্ষার্থী, ব্যবসায়ীসহ এলাকার বাসিন্দাদের।উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আসমা ইউনিয়নের নোয়াপাড়া,শ্রীরামপুর,হরিয়াতলা
পর্যন্ত রাস্তাটি দীর্ঘদিনেও সংস্কার হয়নি।
এতে স্কুল, মাদ্রাসার শিক্ষার্থী, বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর চলাচলে দুর্ভোগ পোহাতে হয়। এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করেন। রাস্তাটির কিছু কিছু জায়গায় ভেঙ্গে সমস্যা বেড়েছে। ওই রাস্তায় চলাচলকারী অনেকেই দুর্ঘটনার শিকার হচ্ছেন।
নোয়াপাড়া,শ্রীরামপুর,হরিয়াতলাশেখ ফরিদ ইসলাম বলেন, ‘রাস্তাটিতে সাইকেল চালিয়ে যাওয়া এখন খুবই কষ্টকর। বাধ্য হয়ে এই রাস্তা দিয়ে চলাচল করতে হচ্ছে আমাদের।আজ বৃহস্পতিবার ০৬-০৭-২০২৩ইং তারিখ সরেজমিনে দেখা গেছে, নেত্রকোণা বারহাট্টা উপজেলা নোয়াপাড়া,শ্রীরামপুর,হরিয়াতলা পর্যন্ত একটি অন্যতম সড়ক এটি।রাস্তা জুড়ে সৃষ্টি হয়েছে ছোট-বড় খানাখন্দ। এর মধ্যে ঝুঁকি নিয়ে ভ্যান, ইঞ্জিনচালিত যানবাহন চলাচল করছে।

Facebook Comments Box


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ